একটি আর্নিং সাইট Airdrop 100% official || Don't Miss প্রতিদিন ৫০-৫৮ টাকা ইনকাম বিকাশ নিতে পারবেন

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদের কাছে একটি আর্নিং সাইট ১০০% পেমেন্ট করে শেয়ার করবো

 
এবার চলুন দেখে নেই কীভাবে কাজ করবেন।
 
কাজ করার জন্য আপনার GOOGLE Authenticator appk লাগবে। প্লেস্টোর থেকে GOOGLE Authenticator ডাউনলোড করে নিবেন সবাই। সবার প্রতি অনুরোধ সবাই আমার রেফার কোড টি ব্যবহার করবেন আমার রেফার কোড 1D7NSF সাইট link এখান থেকে গেলে রেফার কোড নাও চাইতে পারে আর চাইলে উপরে রেফার কোড আছে রেফার কোড ব্যাবহার করলে আপনি ১০০ ASK Token পাবেন কিভাবে একাউন্ট খুলবেন নিচে Screenshort
 
প্রথমে আমার দেওয়া লিংকে ক্লিক করুন
তারপর নিচের স্কিনশট গুলো ফলো করুন
Online Earning BD
 
 
মেইল পাসওয়ার্ড দিয়ে কন্টিনুয়ে ক্লিক করুন
Online Earning BD
 
 
Online Earning BD
Trouble scanning এখানে ক্লিক করুন
 
 
Online Earning BD
Online Earning BD
 
কোড গুলো কপি করে নোটপ্যাডের রেখে রাখুন তারপর সে কোড গুলা Google Authenticator গিয়ে স্ক্রিনশট ফলো করুন একাউন্ট নেম এবং যে কোডটি কপি করে নোটপ্যাড লিখেছিলেন সেটা পেস্ট  করুন তারপর ওখান থেকে একটি কোড পাবেন 30 সেকেন্ডের ভিতর ওই কোডটি ব্যবহার করতে হবে তো আবার ওয়েবসাইটে চলে আসুন তারপরও কোডটি পেস্ট করে দিন তারপর কন্টিনুয়ে ক্লিক করুন তারপর যে কোডটি পাবেন সে কোড আবার নোটপ্যাডে রেখে রাখুন কন্ট্রোল ক্লিক করুন তারপর আপনার মেইল একটা কোড যাবে জিমেইল আইডি ভেরিফাই করে নিন নিচের স্ক্রিনশট ফলো করুন
Online Earning BD
Online Earning BD
 
নিচের ভিডিওগুলো দেখলে 100 এসকে টুকুন পাবেন যার ভ্যালু  বাংলাদেশী 4 টাকা   আর  এই Token   BITHUMB GLOBAL
লিস্টেড
 আপনি যদি   Exchanges না করতে পারেন আমার কাছে   SELL  দিয়ে টাকা বিকাশ নিবেন 
 

   আর এক টা কথা যা ইনকাম করবেন

Wallet Balance: যাইতে

2 সপ্তাহের সমায় নিবে  ২ সপ্তাহের পর আমার কাছে  SELL দিতে পারবেন 
আমার টেলেগ্রাম 
না বুঝলে ভিডিও দেখতে পারেন লিংক 
ভিডিও তে অনেক কিছু বলা হইছে
 
 
 
 

Read on

1 comment

Post a Comment